উল্লাপাড়া

উল্লাপাড়াতে সয়াবিন তেল জব্দ

উল্লাপাড়াতে সয়াবিন তেল জব্দ
ছবিঃ ফেসবুক

গোয়েন্দা সংস্থা NSI এর তথ্যের ভিত্তিতে উল্লাপাড়ায় ভোজ্যতেলের দোকানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানঃ উদ্ধারকৃত তেল নিয়ে বুধবার চলবে বিক্রয় মেলা

উল্লাপাড়াতে সয়াবিন তেল জব্দ
ছবিঃ ফেসবুক

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া পৌর সদরে গোয়েন্দা সংস্থা NSI এর তথ্যের ভিত্তিতে ভোজ্যতেলের দোকানে নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান পরিচালনা করেন এবং অতিরিক্ত মজুদ তেল নিয়ে উপজেলা পরিষদের সামনে আজ চলবে বিক্রয় মেলা।খোঁজ নিয়ে জানা যায়, গোয়েন্দা সংস্থা NSI সিরাজগঞ্জের উল্লাপাড়া শাহজাদপুর এ কর্মরত অফিসার একটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উল্লাপাড়া পৌর সদরের পাঁচটি দোকানে অতিরিক্ত ভোজ্য তেল মজুদ রয়েছে, তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলা নির্বাহি অফিসার উজ্জল হোসেন ও সহকারি কমিশনার (ভূমি) ইসরাত জাহান এর নেতৃত্বে ১০ মে( মঙ্গলবার) দুপুর পর নিম্নোক্ত দোকানে অভিযান পরিচালনা করা হয়। (১) মেসার্স অর্ণব বানিজ্যালয় উল্লাপাড়াবর্তমান মজুদ (খোলা) সয়াবিন তেল ৬১২০ লিটার। প্যাকেট সয়াবিন তেল ১৫০০০ লিটার। পাম অয়েল ৭৮৮০ লিটার মজুদ রয়েছে।২। মেসার্স দত্ত এন্ড ব্রাদার্স উল্লাপাড়া প্যাকেট সয়াবিন তেল ৩৬০০ লিটার মজুদ‌ রয়েছে।(৩) মেসার্স শহিদুল এন্ড ব্রাদার্স উল্লাপাড়া সয়াবিন তেল (খোলা) ৪০৮০ লিটার , পাম অয়েল ১২২৪০ লিটার মজুদ রয়েছে। (৪) মেসার্স সেতু ট্রেডার্স উল্লাপাড়া সয়াবিন তেল (খোলা) ৬৪০০ লিটার, পাম অয়েল ১৪০০০ লিটার মজুদ রয়েছে। (৫) মেসার্স জননী ট্রেডার্স উল্লাপাড়া সয়াবিন তেল (খোলা) ২০০০ লিটার মজুদ রয়েছে।উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জ্বল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহানসহ স্থানীয় পুলিশ সদস্য নিয়ে সংশ্লিষ্ট দোকান মালিককে জিজ্ঞেসাবাদ করলে তারা মজুদকৃত তেল কালো বাজারে বিক্রি করবে না বলে জানায়। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাইকিং করে সরকার নির্ধারিত মূল্য তেল বিক্রি করা হচ্ছে বলে ঘোষণা করেন এবং বর্ণিত দোকান মালিককে নিজস্ব দোকানের ব্যানার ঝুলিয়ে উপজেলা চত্বরে ১১-০৫-২০২২ সকাল থেকে বিক্রি করা হবে বলে ঘোষণা করেন।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন
সূত্র
Facebook

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.