উল্লাপাড়াসিরাজগঞ্জ

চৌহালীতে সিআইজি মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ

চৌহালীতে সিআইজি মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ

চৌহালীতে সিআইজি মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ

“নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিব বর্ষে বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে সিরাজগঞ্জের চৌহালীতে (NATP) প্রকল্পের সিআইজি মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৪মে) দুপুরে উপজেলার কাঁঠাল তলা থেকে উপজেলা মৎস্য দপ্তরের বাস্তবায়নে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ-৷৷ প্রজেক্ট (এনএটিপি-২) মৎস্য অধিদপ্তর অংগ এর আওতায় ১৭ টি প্রদর্শনী চাষীদের মধ্যে উপকরণ সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়৷
এ সব উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আফসানা ইয়াসমিন, ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, চৌহালী থানা অফিসার ইনচার্জ হারুন-অর রশিদ, খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ বিদ্যুৎ , উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারি শফিকুল ইসলাম শফি, সিআইজি গ্রুপের সভাপতি-সম্পাদক প্রমূখ।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.