সিরাজগঞ্জ

১ টাকায় চিকিৎসা’ ফ্রি মেডিকেল ক্যাম্প

১ টাকায় চিকিৎসা' ফ্রি মেডিকেল ক্যাম্প

‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’ এর অন্যতম গুরুত্বপূর্ণ সেবামূলক প্রজেক্ট ‘১ টাকায় চিকিৎসা’ ফ্রি মেডিকেল ক্যাম্প ‘বিদ্যানন্দ মা ও শিশু হাসপাতাল’ কর্তৃক পরিচালিত হয়ে আসছে প্রায় ৩ বছর ধরে।এ সেবার আওতায় গরিব ও দুস্থ রোগীদের চিকিৎসার পাশাপাশি ফ্রি ওষুধ দেয়া হয়।প্রথমবারের মতো আমাদের নিজেদের জেলায় নিজেদের মানুষের জন্য করতে চাচ্ছি এই কাম্পেইন। ৫-৭ দিনের এ কাম্পেইনে ৩-৪ টি থানা কভার করতে চাচ্ছি।আপনাদের মধ্যে যদি কেউ নিজ এলাকায় বিনামূল্যে মানুষের প্রাপ্য চিকিৎসাসেবা পৌছে দেয়ার মহৎ কাজে অংশ নিতে চান, তাহলে প্লিজ আমার সাথে দ্রুত যোগাযোগ করবেন, আমার ৫-৭ টি লোকেশন দরকার যেখানে গরীব মানুষ ফ্রি চিকিৎসা ও ফ্রি মেডিসিন সুবিধা পেতে পারে। আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।ডাঃ আসিফ উল ইসলাম মেডিকেল অফিসার বিদ্যানন্দ মা ও শিশু হাসপাতাল।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.