উল্লাপাড়া

উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন

উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন
উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন

“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। উল্লাপাড়ায় ৫১তম জাতীয় সমবায় দিবসের কর্মসূচিতে জাতীয় ও সমবায় পতাকা তুলে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন। সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ শেষ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উল্লাপাড়া পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান। এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সিসিএমপিএস এর সভাপতি মোঃ আব্দুল মান্নান, উল্লাপাড়া শিক্ষক সমবায় সমিতির সভাপতি ও নয়ানগাঁতী আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ ইউসুফ আলী মন্টু, উল্লাপাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মজিব মহিলা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মোছাঃ লুৎফুন্নেছা পূণম, হাটিকুমরুল (পিউনির) আশ্রয়ন প্রকল্প-২ সভাপতি মায়া খাতুন, একতা সঞ্চয় ও ঋণদাতা সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোহাম্মদ হাফিজ, উল্লাপাড়া স্বাস্থ্য সেবা পেশাজীবি সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ আল আমিন হোসেন প্রমুখ।

Follow On Google News

আলোচনা সভা শেষে সমবায়ের মাধ্যমে দেশে বিভিন্ন ক্ষেত্র অবদান রাখায় স্থানীয় সংগঠনের সদস্যবৃন্দুকে শুভেচ্ছা জানান স্থানীয় কর্মকর্তা। এ সময় তাদের মধ্যে সম্মাননা স্মারক ও উপকারভোগীদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.