Bhoot.com

Bhoot.com Sunday Special Episode 06 Nov 2022 HD

স্পেশাল স্টোরি

Bhoot.com Sunday Special Episode 06 Nov 2022 HD
Voyonkor Bari – Bhoot.com

Name: Bhoot.com Special Premium Episode 06 November 22.mp3

Upload Date : 07 Nov 2022

Size: 4 MB HD

About Episode

Follow On Google News

আস্থা নরসিংদী সদর থেকে তার পরিবারের ঘটনা পাঠিয়েছেন। বড় বোন প্রিয়া, সে এবং তার মায়ের সাথে এই ঘটনা ঘটে। ১৭ জুন শুক্রবার সে ও তার মা এক আন্টির ছেলের জন্মদিনের অনুষ্ঠানে গেলেন বাসায় ফিরে দেখেন তার বোন বাড়ির সামনে দাড়িয়ে আছে। বোন তাদের জানায় ঘরে চলো কি হয়েছে তা বুঝতে পারবে, রুমের ভিতর গিয়ে এদিক ওদিক করে কাউকে খুঁজে পেল না। এবার প্রিয়া তাদের বলে তারা বেরিয়ে গেলে সে গেস্ট রুম থেকে ঠক ঠক আওয়াজ শুনতে পেলেন তবে এটা মনের ভুল ভেবে পড়ায় মনোযোগ দিলো হঠাৎ সে আরও জোরে একই শব্দ শুনতে পেল যা তার কাছে মনে হোল ফ্লোরে কেউ আছাড় খেয়ে পড়ছে। শব্দ পেয়ে প্রিয়া গেস্ট রুমে গেল আর সেখানে গিয়ে দেখেন তার ভাই আস্থা ডাইনিং টেবিলে বসে আছে, প্রিয়া তাকে জিজ্ঞেস করে রুমে সে কোন কাপড় পড়ার শব্দ পেয়েছে কি না? তবে সে কোন কথা বলে না তাই প্রিয়া তার রুমে চলে যায় আর তখন মনে পড়ে তার ভাই আস্থা তো ২০ মিনিট আগে পাশের বাড়িতে চলে গেছে আর তার ভাই থাকলে তার মা কোথায়? এবার সে আবার ওঁই রুমে যায় আর গিয়ে দেখে টেবিল থেকে কালো কুচকুচে একটা বিড়াল চলে যাচ্ছে যা দেখে সে ভয়ে দৌড়ে বেরিয়ে যায়। এরপর ২০ জুন সে ও তার বোন স্কুলে যায় আর তার মা বাথরুমে কাউকে যেতে দেখে, সেখানে গিয়ে তার বোন প্রিয়ার লাশ দেখতে পেলেন শুধু তাই না একদিন তার সাথে ঘটে যায় রোমহর্ষক ভয়ের এক ঘটনা যা আপনার শরীর হিম করে দিবে। এই ঘটনা বিস্তারিত জানতে সাথেই থাকুন।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

আরও দেখুন
Close
Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.