Bhoot.com

Bhoot.com Sunday Premium Episode Vhoyonkor Shoshan 13 Nov 2022

Bhoot.com Sunday Premium Episode Vhoyonkor Shoshan 13 Nov 2022
Bhoot.com Sunday Premium Episode Vhoyonkor Shoshan 13 Nov 2022

About Episode

স্পেশাল এপিসোডের এই ঘটনা পাঠিয়েছেন মোহাম্মদ তানজিদ শেখ যিনি একজন রাজমিস্ত্রি আর ঘটনা তার দাদার কাছে শুনেছেন। তার দাদার নাম হামিদ শেখ যার জিন ভূতে কোন ভয় ডর ছিল না তাই সে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। তাদের গ্রামে একটা ভয়ানক শ্মশান ছিল যেখানে অমাবস্যা রাতে কোন অবিবাহিত ছেলে গেলে আর ফিরে আসে না। তার বন্ধুরা তাকে বলে তুই যদি ওঁই শ্মশানে গিয়ে ১ ঘণ্টা থাকতে পারিস তবে তোকে এক হাড়ি মিষ্টি খাওয়াবো, সাহসী মানুষ এবং মিষ্টির উপর লোভ থাকায় সে রাজি হয়ে গেলেন। তার বন্ধু সালাউদ্দিন আর খবিরকে বলে তিনদিন পর অমাবস্যা রাতে সে হ্যারিকেন, এক প্যাকেট বিড়ি নিয়ে সে রওনা দেন, তার বন্ধুরা তাকে বলে ১ ঘণ্টা পরে তাকে নিতে আসবে। সে শ্মশানে গিয়ে হ্যারিকেন দিয়ে চারদিক দেখতে লাগলেন এরই মাঝে তার মনে হোল তার পিছন থেকে কিছু উড়ে গেল তবে কিছু দেখতে পেল না আবার তার মনে হোল একটু সামনে থেকে কেউ উকি মেরে তাকে দেখার চেষ্টা করছে তাই সে ভাবল হয়তো খবির আর জালাল এসে গেছে কিন্তু ওদিকে গিয়ে ও কাউকে দেখেতে পেল না। এই চিন্তার মাঝে সে পাশের পুকুর থেকে পানির শব্দ পেয়ে ভাবলেন কেউ হয়তো গোসল করতে আসছে সেখানে যেতেই তার শরীর একটা ঠাণ্ডা বাতাস বয়ে যায়, এরপর সে তার হ্যারিকেনের আলোতে অতভুত একটা ছায়া দেখতে পায় যার ফলে তার ভয় লাগতে শুরু করে তাই সে একটা বিড়ি ধরালেন ঠিক তখন পিছন থেকে কেউ তাকে জোরে আঘাত করে যার ফলে সে অজ্ঞান হয়ে যায়। এরপর তার জ্ঞান ফিরলে সে নিজেকে আবিষ্কার করেন নিজের বাড়িতে তারপর শুরু হয় ভয়ানক সমস্যা, সে বিভিন্ন পাগলামি করতে থাকে এমনকি গোয়াল ঘরে গিয়ে সে আস্ত গরু কামড়ে খেতে চেষ্টা করে আর কোন কবিরাজ বা হুজুর তাকে দেখতে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়, শেষ পর্যন্ত একজন বড় কবিরাজ আসে যে তাকে সুস্থ করে তলে তবে এটি একটি জটিল কাজ, এই দুরূহ কাজ আর তার সুস্থতা সম্পর্কে জানতে সাথেই থাকুন।

Download

Name : Bhoot.com Sunday Specoal Episode 13 November 2022.mp3

আরও পড়ুন

Upload Date : 14 Nov 2022

Size: 6MB & 4MB

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

আরও দেখুন
Close
Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.