সিরাজগঞ্জ

সাংবাদিকের পুনর্মিলনী উৎসব ২০২৩ পালিত

সিরাজগঞ্জে

সাংবাদিকের পুনর্মিলনী উৎসব ২০২৩ পালিত
সাংবাদিকের পুনর্মিলনী উৎসব ২০২৩ পালিত

” এসো মিলি ঐক্যের বাধন প্রাণে প্রাণে এই পাদ্যেকে সামনে রেখে সিরাজগঞ্জে সাংবাদিকদের পুনর্মিলনী উৎসব উপলক্ষে আলোচনা সভা বনার্ঢ়্য র‍্যালি ও সাংবাদিকতায় সিরাজগঞ্জ সংকলনের মোড়ক উন্মোচন ও সন্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার ( ২৮ জুলাই ২০২৩) সকালে পৌর কনভেনশন হল থেকে বর্ণাঢ্য র‍্যালি শহর প্রদক্ষিন করে শেষ হয়। র‍্যালিটির শুভ উদ্ভোধন ঘোষণা করেন সিরাজগঞ্জ সদর কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। পরে পৌর কনভেনশন হল রুমে আলোচনা সভা সিরাজগঞ্জ সংকলনের মোড়ক উন্মোচন ও সন্মাননা প্রদান অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, পুনর্মিলনী উৎসবের সদস্য সচিব ইসমাইল হোসেন,

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিবিআই এর মহা পরিচালক ও একুশে পদকপ্রাপ্ত জাফর ওয়াজেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি থেকে বক্তব্য রাখেন কথা সাহিত্যেক বীরমুক্তিযোদ্ধা ইসহাক,


সাবেক প্রধান বার্তা সম্পাদক, আরটিভি ও এসএ টিভি সাবেক নির্বাহী সম্পাদক সময়ের আলো ও সকালের খবর শাহনেওয়াজ দুলাল, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও রিপোর্টাস ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, দৈনিক সংবাদ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি রিমন মাহফুজ, বগুড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন, দৈনিক যুগের কথা ও সাবেক সভাপতি সিরাজগঞ্জ প্রেসক্লাব হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র নুরুল হক, এছাড়াও আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, প্রমূখ, উল্লেখ্য সিরাজগঞ্জে সাংবাদিকের পুনর্মিলনী উৎসবে দুই জনকে মরনওোর সন্মাননা প্রদান করা হয় শহীদ সাংবাদিক ইয়ার মোহাম্মদ, ও মিয়া ফজলুল হক, এবং অতিথি হিসেবে সন্মাননা স্বরক প্রদান করা হয় প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিবিআই এর মহা পরিচালক ও একুশে পদকপ্রাপ্ত জাফর ওয়াজেদ এবং সিরাজগঞ্জ সদর কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি মহোদয় কে ও পুনর্মিলনী উৎসবের শুরুতে পুঁথি পাঠ ও দ্বিতীয় পর্বে আধুনিক গণমাধ্যম চ্যালেন্জ উওরণে নিও বা নিউ জার্নালিজমের ভূমিকার উপরে সুন্দর আলোচনা হয়। এবং দেশের লৌক সাংস্কৃতিক উপরে জারিগান উপস্থাপনা করেন সিরাজগঞ্জ সরকারি কলেজের জারি গানের দল ও স্মৃতিচারণ করা হয়।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.