চৌহালী

৭ হাজার পরিবার পেলো এমপি মমিন মন্ডলের ইফতার সামগ্রী

৫ টি ইউনিয়নের ৫ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

৭ হাজার পরিবার পেলো এমপি মমিন মন্ডলের ইফতার সামগ্রী
৭ হাজার পরিবার পেলো এমপি মমিন মন্ডলের ইফতার সামগ্রী

সিরাজগঞ্জের চৌহালীতে আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল ফাউন্ডেশনের উদ্যোগে ২ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার( ২৫ মার্চ) দুপুরে নিজস্ব অর্থায়নে বাঘুটিয়া ও উমারপুর ইউনিয়নের ২ হাজার পরিবার মাঝে ইফতার সামগ্রী তুলে দেন সিরাজগঞ্জ- ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল। এর আগে উপজেলার আরু ৫ টি ইউনিয়নের ৫ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি ।


চৌহালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. তাজ উদ্দিনের সভাপতিত্বে এসময় উপজেলা আ.লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান চুন্নু তালুকদার, থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের কার্যকারী সদস্য আব্দুল আউয়াল মোল্লা, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. আবুল কালাম মোল্লা, সাধারণ সম্পাদক মো.সাদেক মন্ডল, উমারপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক মো. হেলাল বিএসসি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন মোল্লা সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন

Follow On Google News
আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

Leave a Reply

Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.