সিরাজগঞ্জ

রতনকান্দি কুড়ালিয়ায় পূর্ব শত্রুতার জেরে গরুর খামার ঘর ভাংচুরের অভিযোগ

রতনকান্দি কুড়ালিয়ায় পূর্ব শত্রুতার জেরে গরুর খামার ঘর ভাংচুরের অভিযোগ

সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়ালিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মৃত বাহাদুর আলী কাজীর পুত্র নুরুল ইসলাম কাজীর ২৬’হাত টিনশেড হাফওয়াল গরুর খামার ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ মৃত আমির কাজীর পুত্র পুলিশ সদস্য ইউসুফ কাজী(২৮) ও জুয়েল কাজী(৩২) গংদের বিরুদ্ধে।

এ বিষয়ে নুরুল ইসলাম কাজীর স্ত্রী কামরুন্নাহার মর্জিনা বাদি হয়ে গত ৮’মে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক ও জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ও মনমালিন্য চলে আসছিল একই গ্রামের মৃত আমির কাজীর পুত্র পুলিশ সদস্য ইউসুফ কাজী(২৮) ও জুয়েল কাজী(৩২) গংদের সাথে। মৃত আমির কাজী জীবিত থাকাকালীন পারিবারিক ১২’শতক জমি সামবন্টন অনুযায়ী বাড়ির উত্তরপার্শ্বে নিজস্ব ভিটায় ট্রেড লাইসেন্স করা প্রায় ৬/৭ লক্ষ টাকা ব্যয়ে ২৬’হাত টিনশেড হাফওয়াল বিশিষ্ট ঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে গরুর খামার পরিচালনা করে আসছিল নুরুল ইসলাম কাজী। বিবাদীগণ আকস্মিকভাবে গত ৮’মার্চ সকাল আটটার দিকে ভাড়াটিয়া লোকজন সহকারে ফার্ম ঘরটি ভেঙে দিয়ে প্রায় ৬/৭’ লক্ষ টাকার ক্ষতি সাধন করে বিভিন্ন প্রকারের হুমকি প্রদর্শন করে চলে যায়। এবিষয়ে সদর থানার এসআই আব্দুল আলীম জানান,অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্তধীন রয়েছে।

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button