সিরাজগঞ্জউল্লাপাড়া

তিনবন্ধু মিলে অন্য বন্ধুকে করলো খুন | গ্রেফতার ৩ জন

তিনবন্ধু মিলে অন্য বন্ধুকে করলো খুন | গ্রেফতার ৩ জন

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় সাইদুর রহমান রঞ্জু (৪০) চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলা রহস্য উদঘাটন করেছে সিরাজগঞ্জ জেলা পুলিশ। হত্যার সাথে সরাসরি জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করে জবানবন্দি নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) এতথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেনঃ উল্লাপাড়া উপজেলার গুনাইগাঁতি গ্রামের মো. গোলজার শাহের ছেলে আব্দুল মোমিন (৩০), মো. সাহেব আলীর ছেলে আলাউদ্দিন প্রামানিক (১৯) ও আব্দুল কাশেম প্রামানিকের ছেলে সোহেল রানা (২৬)।

পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল বলেন, গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় সাইদুর রহমান রঞ্জু ধান ভাঙ্গানোর বকেয়া টাকা পরিশোধের জন্য বাড়ি থেকে বের হন। রাত সাড়ে ১০ টার সময় নিহতের স্ত্রী বুলবুলি খাতুনের মোবাইলে ফোন আসে। তিনি ফোন রিসিভ করলে অপর প্রান্ত থেকে ভেসে আসে অপরিচিত কন্ঠ। তার পরিচয় জানতে চাইলে ফোনের লাইন কেটে দিয়ে বন্ধ করে রাখে ফোন। পরের দিন (২৫ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে নিহত সাইদুর রহমান রঞ্জুর ফোন থেকে স্ত্রী বুলবুলিকে ফোন করে বলা হয় এবং ১লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন।

পরে পরিবারের লোকজন টাকা সংগ্রহ করা অবস্থা প্রতিবেশী পাশের কুমার ব্রীজের পাশে রঞ্জুর লাশ ভাসতে দেখে। পরে পুলিশ লাশ উদ্ধার করে। এঘটনায় উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়ে। তবে এ হত্যা মামলা কোন ক্লু ছিলনা। পরে নিবিড় পর্যাবেক্ষনে মাধ্যমে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই তিনজনকে আটক করা হয়।

প্রসঙ্গত: গত (২৭ সেপ্টেম্বর) সোমবার সিরাজগঞ্জর উল্লাপাড়ায় নিখোঁজের দুই দিন পর সাইদুর রহমান ওরফে রঞ্জু (৪০) নামে এক কৃষকের মরদেহ মোহনপুর ইউনিয়নের গোহালা নদীর কুমার ব্রিজের পাশ থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

আরও দেখুন
Close
Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.