জাতীয়

ঘুমন্ত মাকে কুঁপিয়ে হত্যা করে নদীতে ফেলে এলো ছেলে

ঘুমন্ত মাকে কুঁপিয়ে হত্যা করে নদীতে ফেলে এলো ছেলে

ঘুমন্ত মাকে কুঁপিয়ে হত্যা করে নদীতে ফেলে এলো ছেলে

শেরপুরের নালিতাবাড়ীতে মাকে কুপিয়ে ও আঘাত করে হত্যার পর মরদেহ নদীতে ফেলে রাখার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হত্যাকাণ্ডে অভিযুক্ত ছেলে ফারুককে (৩৫) আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ জুন) ভোর রাতের কোন এক সময় এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পৌর শহরের ৮নং ওয়ার্ডের নিজপাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের স্ত্রী দিনমজুর নূর বানু (৫৫) তার ছেলে ফারুককে নিয়ে একটি ঝুঁপড়ি ঘরে বসবাস করতেন। অপর ছেলে মনির ঢাকায় কাজ করেন।

ফারুক মানসিকভাবে কিছুটা অস্বাভাবিক বলে প্রায়ই তার মাকে মারধর করতেন। প্রতিরাতের মতো বৃহস্পতিবার রা‌তেও মা-ছেলে তাদের ঝুঁপড়ি ঘরে ঘুমিয়ে পড়ে।

রাতের কোন এক সময় ফারুক ঘুম থে‌কে উঠে দাঁ দিয়ে কুপিয়ে এবং শীল ও বেলনা দিয়ে আঘাত করে হত্যা করে তার মা‌কে। প‌রে মরদেহ টেনে পাশের নদীতে ফেলে রাখে সে।

শুক্রবার ভোরে স্থানীয়রা মা নূর বানুর রক্তাক্ত মরদেহ বাড়ির পাশের ভোগাই নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। এসময় অভিযুক্ত ফারুক পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশ। নদী থেকে উদ্ধার করা হয় মরদেহ।

না‌লিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ব‌লেন, ময়নাতদন্তের জন্য নিহ‌তের মরদেহ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় ব্যবহৃত দাঁ, শীল ও বেলনা জব্দ করা হয়েছে। এ বিষ‌য়ে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button