উল্লাপাড়া

উল্লাপাড়ায় ২০ লাখ টাকার হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার -২

উল্লাপাড়ায় ২০ লাখ টাকার হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার -২

উল্লাপাড়ায় ২০ লাখ টাকার হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার -২
উল্লাপাড়ায় ২০ লাখ টাকার হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার -২

উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় পৃথক দুটি অভিযানে ২০ লাখ টাকা মূল্যের ২০০ গ্রাম হেরোইন ও ১ হাজার ৩৭০ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছেন র‍্যাব-১২-এর সদস্যরা । শুক্রবার দিবাগত রাতে তাঁদের গ্রেপ্তার করা হয় । শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেন র‍্যাব-১২-এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পানিহারের গোবিন্দ সিংয়ের ছেলে শ্রী নিমাই সিং (৪৪) ও পলাশবাড়ী উপজেলার পূর্ব নয়ানপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মোস্তফা কামাল রুবেল (৪৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার দিবাগত রাত ২ টা ৫০ মিনিটের দিকে গোপন সাংবাদের ভিত্তিতে ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বরে ফুড ভিলেজ হোটেলের সামনে অভিযান চলানো হয়। এ সময় ২০ লাখ টাকা মূল্যের ২০০ গ্রাম হেরোইনসহ মাদক বিক্রেতা নিমাই সিংকে গ্রেপ্তার করা হয়। এর আগে রাতে ৯ টা ৩০ মিনিটের দিকে একই মহাসড়কের সলঙ্গা থানাধীন হাটিকুমরুল এর ধোপাকান্দি ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৩৭০ পিস ইয়াবাসহ মোস্তফা কামাল রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে ।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ ও বিক্রি করে আসছে । তাঁদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আমাদের সিরাজগঞ্জ এর সর্বশেষ আপডেট পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Bayazid Hasan

Bayazid Hasan is A Blogger, Writer, Content Creator, SEO expert, WordPress Expert, and Photographer. "Simple Living High Thinking"

আরও পড়ুন

Leave a Reply

Back to top button

Please Disable "ADBLOCKER"

আপনাদের জন্য কত কষ্ট করছি আর আপনারা "ADBLOCKER" ব্যবহার করছেন ? আমাদের ইনকাম নেই বললেই চলে, দয়া করে "ADBLOCKER" টা বন্ধ করে সাহায্য করবেন । Please Disable "ADBLOCKER", Its Help us to Add More Content Like This, Thanks.